1. newsjibon@gmail.com : adminsp :
এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী - সুনামগঞ্জ প্রতিদিন
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

প্রতিদিন প্রতিবেদক
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৮ বার পঠিত
Spread the love

মুনাফার বদলে মানুষ ও পৃথিবীকে গুরুত্ব দিয়ে এশিয়ান উন্নয়ন ব্যাংক এডিবির সুরক্ষা নীতি পরিবর্তনের দাবী জানিয়ে সুনামগঞ্জে কৃষকদের অভিনব র্যা লি অনুষ্ঠিত হয়েছে। ২৫ এপ্রিল বৃহস্পতিবার সদর উপজেলার দেখার হাওর পাড়ের রঙ্গের বাজারে উন্নয়ন সংস্থা হাউস, ক্লিন ও বিডব্লিওজিওডি “প্রটেক্ট পিপল এন্ড প্রানেট ওভার প্রফিট” শিরোনামে এ কর্মসূচীর আয়োজন করে। নারী, কৃষক ও তরুণেরা লাঙ্গল, জোয়াল, জাল, কোদাল ও কাঁচি সহ জীবন ও জীবিকার সাথে সম্পর্কিত উপকরণসহ এতে অংশগ্রহণ করে।
অংশগ্রহনকারীরা পরিবেশগত এবং সামাজিক সুরক্ষা, শ্রমের মান এবং স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার মাধ্যমে একটি ন্যায্য ও ন্যায়সঙ্গত জ্বালানি রুপান্তর নিশ্চিতকরণ, জীবাশ্ম জ্বালানি ও ভুয়া প্রযুক্তিতে বিনিয়োগ বন্ধ এবং নবায়নযোগ্য জ্বালানিতে অর্থায়ন করে বাংলাদেশ কে সহায়তা করা এবং এডিবির লাভজনক কার্যক্রমকে সুরক্ষিত করা বন্ধ করণের দাবী জানান।
র্যা লীতে উপস্থিত ছিলেন হাউসের নির্বাহী পরিচালক সালেহিন চৌধুরী শুভ, অনির্বান মহিলা সংঘের সভাপতি শিল্পী বেগম, পরিবেশ ও উন্নয়নে তারুণ্যের সভাপতি ফারুক আহমদ, যুব নেতা বাবলু মিয়া, মাহিন চৌধুরী, আকাশ মিয়া, রিনা বেগম, ফারজানা আক্তার প্রমুখ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!