1. newsjibon@gmail.com : adminsp :
আদালত থেকে ফেরার পথে হামলাকারীদের বিচার চেয়ে শান্তিগঞ্জে মানববন্ধন - সুনামগঞ্জ প্রতিদিন
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

আদালত থেকে ফেরার পথে হামলাকারীদের বিচার চেয়ে শান্তিগঞ্জে মানববন্ধন

  • বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৮০ বার পঠিত
Spread the love

শান্তিগঞ্জ প্রতিনিধি : আদালত থেকে বাড়ি ফেরার পথে শান্তিগঞ্জের শিমুলবাঁক ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ২ যুবকের উপর হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুর দেড়টায় উপজেলার শান্তিগঞ্জ বাজারের মূল পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জয়কলস ইউপির ৯ নং ওয়ার্ডের সাবেক সদস্য শামসুন নূরের সভাপতিত্বে ও সমাজকর্মী মনছুর আলমের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সমাজকর্মী সোহেল মিয়া, আবদুল মজিদ, রঞ্জিত সূত্রধর, ফরিদ আহমদ, লুৎফুর রহমান, শহিদুল ইসলাম মুন্সি ও ছালিক আহমদ।
মানববন্ধনে বক্তারা বলেন, হামলার শিকার মুহিবুর রহমান মানিক একজন সজ্জন ব্যক্তি। তিনি এবং তার চাচা ছনি মিয়ার উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানাই। অনতিবিলম্বে ৭দিনের মধ্যে হামলাকারীদের গ্রেফতার করতে হবে। না হলে আরও কঠোর কর্মসূচি দেওয়ার দেওয়া হবে বলে জানিয়েছেন বক্তারা।
এসময় উপস্থিত ছিলেন- সমাজকর্মী শাহিদ মিয়া, নুরুল আমিন, সাব্বির আহমদ, শিব্বির আহমদ, হেলাল আহমদ, সবুজ মিয়া, কমর উদ্দিন, ছুরত জামাল বকুল, রহিম বক্স, ছুরকুম আলী, মফিজুল ইসলাম, কামাল মিয়, মুক্তার আলী, সাইফুল ইসলাম, আলীম উদ্দিন, তানজিব আহমদ, জুয়েল মিয়া চৌধুরী, হাবিব মিয়া, মাসুম মিয়া, খায়রুজ্জামান মামুন, আকিকুর রহমান, কামাল মিয়া, আবু সালেহ ও জুনেদ আহমদ প্রমুখ।
উল্লেখ্য, গত ৩ জুলাই সোমবার বিকাল ২টায় সুনামগঞ্জ আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে সন্ত্রাসী কায়দায় হামলার শিকার হন শান্তিগঞ্জ থানাধীন শিমুলবাক ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের সমাজকর্মী মুহিবুর রহমান মানিক (৩২) ও তার চাচা ছনি মিয়া (২৬)। হামলাকারীরা তাদের কুপিয়ে গুরুতরভাবে জখম করে। আহত দু’জনই চিকিৎসাধীন অবস্থায় সিলেটে ওসমানী মেডিকেলে ভর্তি আছেন। একই গ্রামের মামলার বাদী মতিউর রহমান মতি এ হামলার সাথে জড়িত বলে দাবি করেছেন আহতরা।

 


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!