1. newsjibon@gmail.com : adminsp :
আইনজীবী সমিতির নির্বাচন: সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক শেরেনুর আলী - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

আইনজীবী সমিতির নির্বাচন: সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক শেরেনুর আলী

  • বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪
  • ৩২ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. নজরুল ইসলাম (শেফু) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. শেরেনুর আলী। সভাপতি পদে মো. নজরুল ইসলাম ভোট পেয়েছেন ১৭৫ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন রবিউল লেইস রুকেশ। তিনি পেয়েছেন ১২৮ ভোট। এ পদে অপর প্রার্থী মো. বদর উদ্দিন পেয়েছেন ৭৭ ভোট।

সাধারণ সম্পাদক পদে মো. শেরেনুর আলী পেয়েছেন ১৭৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী পেয়েছেন ১৭১ ভোট। এ পদে অপর প্রার্থী মুহাম্মদ আজিজুর রউফ বিপ্লব পেয়েছেন ২৪ ভোট।

সিনিয়র সহ সভাপতি পদে ২০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. বশির উদ্দিন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. জিয়াউর রহিম পেয়েছেন ১৬৬ ভোট।  সহ সভাপতি পদে ১৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. শাহাব উদ্দিন চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. ফরিদ উন নবী পেয়েছেন ১৬৩ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. আনিসুজ্জামান ১৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. আবুল বাশার পেয়েছেন ১৩৫ ভোট। এ পদে অপর প্রার্থী  সবিতা চক্রবর্ত্তী পেয়েছেন ১০৩ ভোট । সহ সাধারণ সম্পাদক পদে ১৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. ফজলুল হক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি  মো. আব্দুল খালেক পেয়েছেন ১৬৯ ভোট। অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন দীপঙ্কর বণিক। তিনি পেয়েছেন ২১১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মো. নজমুল করিম পেয়েছেন ১৬৫ ভোট। সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে ২৯২ ভোটে নির্বাচিত হয়েছেন মো. নূর আলম । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. মামুন অর রশীদ পেয়েছেন ৮৬ ভোট।

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন-পাঠাগার সম্পাদক তণয় চক্রবর্তী,সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক মো. গোলাম আরিফ, মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস, নির্বাহী সদস্য মো. শামছুর রহমান,মোহাম্মদ কামাল হোসেন, মো. আবু বকর, স্বপন রায় ও মোহাম্মদ নাজিম কয়েস আজাদ।

বুধবার সকাল সাড়ে ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। আইনজীবী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মো. বজলুর রশিদ। নির্বাচনে সহকারি নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন অ্যাডভোকেট এনাম আহমদ ও অ্যাডভোকেট মাহবুবুল হাছান শাহীন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!