1. newsjibon@gmail.com : adminsp :
অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন! - সুনামগঞ্জ প্রতিদিন
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন!

  • বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১২১ বার পঠিত
Spread the love

শান্তিগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের ইশাকপুর গ্রামে দুই যুক্তরাজ্য প্রবাসীর মাঝে আধিপত্য বিস্তারের বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেছেন বুরহান উদ্দিন তেরাই (৪৫) নামে এক যুবক।
আটককৃত বুরহান উদ্দিন তেরাই উপজেলার দরগাপাশা ইউনিয়নের ইশাকপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। বৃহস্পতিবার (০১ জুন) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, শান্তিগঞ্জ উপজেলার ইশাকপুর গ্রামের প্রবাসী জুনু মিয়া ও আব্দুল বাহারের গোত্রের মধ্যে জমিজমাসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে গ্রামে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গত বুধবার (৩১ মে) রাতে শান্তিগঞ্জ থানায় খবর আসে ইশাকপুর গ্রামের বুরহান উদ্দিন তেরাইর বাড়িতে প্রতিপক্ষ যুক্তরাজ্য প্রবাসী আব্দুল বাহারের গোত্রের জামান উদ্দিনকে অস্ত্রসহ আটক করে রাখা হয়েছে। এই খবর পেয়ে শান্তিগঞ্জ থানার ওসি মো. খালেদ চৌধুরীর নেতৃত্বে পুলিশ ইশাকপুর গ্রামে অভিযান চালায় । অভিযানকালে তারা ইশাকপুর গ্রামের বুরহান উদ্দিন তেরাই এর বাড়িতে যান। এসময় তার (তেরাই ) বাড়িতে আটক করে রাখা প্রতিপক্ষের জামাল উদ্দিনকে একটি দেশীয় পাইপগান ও মোবাইল ফোনসহ পুলিশের নিকট হস্তান্তর করা হয়।
পুলিশের নিকট বুরহান উদ্দিন তেরাই’র কর্মকান্ড সন্দেহজনক মনে হলে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে। এসময় তিনি অসংগতিপূর্ণ কথাবার্তা বলতে থাকেন। একপর্যায়ে তিনি (তেরাই) থানা পুলিশের নিকট স্বীকার করেন পূর্ব বিরোধের কারণে জামাল উদ্দিনকে অস্ত্র মামলায় ফাঁসানোর জন্য এই পরিকল্পনা সাজিয়েছেন। পরে অস্ত্রসহ পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার বিকেলে বলেন,পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষকে অস্ত্র মামলায় ফাঁসানোর চেষ্টা করাসহ আগে থেকেই দেশীয় তৈরী পাইপগান নিজ হেফাজতে রাখায় বুরহান উদ্দিন তেরাই সহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে শান্তিগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আটক বুরহান উদ্দিন তেরাইকে বৃহস্পতিবার দুপুরে আলাদতে সোপর্দ করা হয়েছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!