1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ-বিক্ষোভ - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

সুনামগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ-বিক্ষোভ

  • সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ৯৫ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: বিরোধীদলের উপর দমন পীড়ন ও নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি। এতে বিএনপি ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশ নেন।
সোমবার সকাল ১১ টায় শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কালীবাড়ি মোড় এলাকায় আসলে পুলিশের বাধার মুখে পড়ে। পরে রায়পাড়ার মোড় এলাকায় সমাবেশ করে বিএনপি।
সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুলের সঞ্চালনায় সমাবেশ বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী, জেলা বিএনপির সহসভাপতি নাদীর আহমদ, রেজাউল হক, সেলিম উদ্দিন, এড.শেরেনুর আলী,আবুল মনসুর মোহাম্মদ শওকত, আবুল কালাম, মো. আনিসুল হক, যুগ্ম সাধারন সম্পাদক নুর হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল, সহ সাংগঠনিক সম্পাদক এড. জিয়াউর রহিম শাহিন, যুবদলের সাধারন সম্পাদক মামুনুর রশিদ কয়েছ, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু,জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম পলাশ, জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব তারেক মিয়া প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, দেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা,গনতন্ত্র পূণরুদ্ধার এবং নির্দলীয় নিরপক্ষে তত্বাবধায়ক সরকারের নিকট ক্ষমতা হস্তান্তর করতে হবে। সরকার বিএনপির শান্তিপূর্ণ সভা-সমাবেশ হামলা, ভাংচুর, যানবাহনে অগ্নিসংযোগ করে বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের উপর হামলা করে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। সরকার পরিকল্পিতভাবে অরাজক পরিস্থিতি সৃষ্টি করে বিএনপির উপর দায় চাপাতে চায়। অবিলম্বে এই সরকারের পদত্যাগ দাবী করে বক্তারা বলেন অন্যতায় দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!