শিরোনাম
  ছাতকে কলেজ ছাত্র হত্যা মামলায় তিন সহপাঠীর যাবজ্জীবন       ধর্মপাশার ঘুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রটি পরিদর্শন করলেন জেলা প্রশাসক       শাল্লার নোয়াগাঁওয়ে তান্ডব: আত্মসমর্পণকারী ৪৯ জন কারাগারে       জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ সাময়িকভাবে বরখাস্ত       ধর্মপাশায় ভোট কেন্দ্র থেকে চারদিন পর ব্যালট পেপার উদ্ধার       দোয়ারাবাজারে খাল ভরাট করে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণের প্রতিবাদে মানববন্ধন       সুনামগঞ্জে ১৮ ইউনিয়নের ১১টিতেই নৌকার ভরাডুবি       সিলেট বিভাগে নৌকার প্রথম নারী চেয়ারম্যান সুনামগঞ্জের দীপা       গ্রামীণ রাস্তাঘাটের উন্নয়নে সরকার খুব বেশি গুরুত্ব দিচ্ছে -হুইপ পীর মিসবাহ       জগন্নাথপুরে সিএনজি ও ট্রাক্টরে মুখোমুখি সংর্ঘষে নিহত ২    


দিরাই প্রতিনিধি:: দিরাই নতুন কর্ণগাঁও লাল সবুজ স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা প্রবাসী আক্তার হোসেনের আয়োজনে ও গ্রামের প্রবাসী কামাল তালুকদার, নাছির উদ্দিন তালুকদারের সহযোগিতায় অনুষ্টিতব্য ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বিকেলে গ্রামের মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় মুখোমুখি হয় সাকিতপুর স্পোর্টিং ক্লাব ও স্বাগতিক নতুন কর্ণগাঁও স্পোটিং ক্লাব। মুর্হুমুহু আক্রমন পাল্টা আক্রমনে জমজমাট ফাইনালের নির্ধারিত সময়ের খেলা গোলশুন্য ড্র হয়। ট্রাইবেকারে সাকিতপুরকে পরাজিত করে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয় নতুন কর্ণগাঁও। খেলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা শারিরীক ও মানসিক বিকাশ ঘটায়। মানুষের সুস্থ্য থাকার জন্য সুষম খাদ্য গ্রহণের পাশাপাশি নিয়মিত খেলাধুলা করা অপরিহার্য। তিনি বলেন, দিরাইয়ে ফুটবলের সেই সুদিন এখন নেই। একটা সময় ছিলো ফুটবল খেলা দেখতে মাঠে হাজার হাজার দর্শকের সমাগম ঘটতো। ফুটবলের সেই হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে যথাসাধ্য কাজ চালিয়ে যাবেন বলে জানান তিনি। এছাড়া নতুন কর্ণগাঁও গ্রামের খেলার মাঠের সমস্যা অচিরেই সমাধানের আশ্বাস প্রদান করেন উপজেলা চেয়ারম্যান।
সভায় নতুন কর্ণগাঁও বাজার পরিচালনা কমিটির সভাপতি মো. ছানফর উল্লা তালুকদারের সভাপতিত্বে ক্লাবের সাংগঠনিক সম্পাদক মুজিব আহমেদেও পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, নতুন কর্ণগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. খান উল্লাহ, সাবেক সভাপতি আব্দুল মালিক, সাবেক ইউপি সদস্য সিজিল মিয়া, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোয়েব চৌধুরী, ভাটিবাংলা শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি আবদাল আহমেদ চৌধুরী, সহসভাপতি আবুল কাশেম, নির্বাহী সদস্য বাউলিয়ানা ফয়সল, রাজীব আহমেদ, সুর্যমুখী যুব সংঘের সাধারণ সম্পাদক আলী হোসেন। উপস্থিত ছিলেন, ক্লাবের সভাপতি সদরুল ইসলাম, সদস্য জাকারিয়া, মুজিব, নাছির, উজ্জ্বল, আবু সুফিয়ান, মুহিবুর, মনাই, শহীদ, এছন আলী প্রমুখ। এসময় ভাটিবাংলা শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি আবদাল আহমেদ চৌধুরী সংগঠনের প্রধান উপদেষ্ঠা, শিক্ষানুরাগী ব্যারিস্টার ফখরুল আলম চৌধুরী শামীমের পক্ষ থেকে লাল সবুজ স্পোর্টিং ক্লাবে জার্সি প্রদান করার ঘোষণা দেন।




ছাতকে কলেজ ছাত্র হত্যা মামলায় তিন সহপাঠীর যাবজ্জীবন

ধর্মপাশার ঘুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রটি পরিদর্শন করলেন জেলা প্রশাসক

শাল্লার নোয়াগাঁওয়ে তান্ডব: আত্মসমর্পণকারী ৪৯ জন কারাগারে

জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ সাময়িকভাবে বরখাস্ত

ধর্মপাশায় ভোট কেন্দ্র থেকে চারদিন পর ব্যালট পেপার উদ্ধার

দোয়ারাবাজারে খাল ভরাট করে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জে ১৮ ইউনিয়নের ১১টিতেই নৌকার ভরাডুবি

সিলেট বিভাগে নৌকার প্রথম নারী চেয়ারম্যান সুনামগঞ্জের দীপা

গ্রামীণ রাস্তাঘাটের উন্নয়নে সরকার খুব বেশি গুরুত্ব দিচ্ছে -হুইপ পীর মিসবাহ

জগন্নাথপুরে সিএনজি ও ট্রাক্টরে মুখোমুখি সংর্ঘষে নিহত ২

১৮ কিলোমিটার ফ্লাইওভার নির্মাণ করে সুনামগঞ্জের সাথে ধর্মপাশার যোগাযোগ স্থাপন করা হবে : পরিকল্পনা মন্ত্রী

তাহিরপুরের সাবেক এমপি কালিচরন মুচির পরিবারে এখনও টিকে আছে নাগরী ভাষা

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ-বিক্ষোভ

আমলাদের ‘পাছায় লাথি’ ফর্মুলায় দুঃস্থ তালিকা

গরু চুরির প্রতিবাদ করতে গিয়ে জামালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ। আহত ৪।

আওয়ামীলীগের ৬ইউনিটের সম্মেলন প্রস্ততি কমিটি দলকে গতিশীল করতে করা হয়েছে

২০ ফেব্রুয়ারি পরিকল্পনা মন্ত্রীর দিরাই সফর নিয়ে দ্বিধাবিভক্ত আ.লীগ,দেখানো হতে পারে কালো পতাকা

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের প্রধান সহকারী ইকবাল ও তার স্ত্রীর সম্পদের উৎস কোথায় ?

সুনামগঞ্জ সরকারী কলেজ পুনর্মিলনী : সদস্যসচিব এর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ দায়ের

এমপিরা অতঃপর ‘স্যার’ বলবেন ডিসিদের !!

error: Content is protected !!