শিরোনাম
  ছাতকে কলেজ ছাত্র হত্যা মামলায় তিন সহপাঠীর যাবজ্জীবন       ধর্মপাশার ঘুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রটি পরিদর্শন করলেন জেলা প্রশাসক       শাল্লার নোয়াগাঁওয়ে তান্ডব: আত্মসমর্পণকারী ৪৯ জন কারাগারে       জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ সাময়িকভাবে বরখাস্ত       ধর্মপাশায় ভোট কেন্দ্র থেকে চারদিন পর ব্যালট পেপার উদ্ধার       দোয়ারাবাজারে খাল ভরাট করে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণের প্রতিবাদে মানববন্ধন       সুনামগঞ্জে ১৮ ইউনিয়নের ১১টিতেই নৌকার ভরাডুবি       সিলেট বিভাগে নৌকার প্রথম নারী চেয়ারম্যান সুনামগঞ্জের দীপা       গ্রামীণ রাস্তাঘাটের উন্নয়নে সরকার খুব বেশি গুরুত্ব দিচ্ছে -হুইপ পীর মিসবাহ       জগন্নাথপুরে সিএনজি ও ট্রাক্টরে মুখোমুখি সংর্ঘষে নিহত ২    


শাল্লা প্রতিনিধিঃ সুনামগঞ্জের শাল্লা সাব-রেজিস্ট্রার অফিসে কর্মরত অফিস সহায়ক মোঃ মোহন মিয়ার ভূয়া শিক্ষা সনদে চাকুরীতে প্রবেশ ও নানা অপরাধ-দুর্নীতির অভিযোগের তদন্ত করতে তদন্তকারী কর্মকর্তা শাল্লার খন্ডকালীন সাব-রেজিস্ট্রার মোঃ আব্দুল বাতেনের বিরুদ্ধে অপরাধ ধামাচাপা দেয়ার অভিযোগ উঠেছে। সেই সাথে সুনামগঞ্জ জেলা রেজিস্ট্রার অফিসের কম্পিউটার অপারেটর রিয়াদের বিরুদ্ধেও তদন্তে অংশগ্রহণকারীদের হাজিরা ছিড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে।
একটি ভিডিওতে দেখা যায় সোমবার ২২নভেম্বর তদন্তের নির্ধারিত তারিখ ও সময়ে তদন্তকারী কর্মকর্তা সাব-রেজিস্ট্রার মোঃ আব্দুল বাতেন এজলাসে এসে সংশ্লিষ্ট বিষয়ে তদন্ত শুরু করেন। অভিযোগকারী মোঃ সোহেল মিয়া তদন্তকারী কর্মকর্তার কাছে প্রশ্ন রাখেন শাল্লা হাসিমিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার সাবেক সুপার আব্দুল কুদ্দুছ অফিসে না এসে কিভাবে অংশগ্রহণকারীদের ৫নং ক্রমিকে হাজিরা স্বাক্ষর করেন। তিনি তো আজ শাল্লায় আসেননি। ওইসময় সাব-রেজিস্ট্রার মোঃ আব্দুল বাতেন অভিযোগকারী মোঃ সোহেল মিয়ার প্রশ্নের জবাব এড়িয়ে গিয়ে নানা রকমের ছল-চাতুরীর আশ্রয় নেন। একপর্যায়ে সাব-রেজিস্ট্রারের পাশে দাঁড়িয়ে থাকা জেলা রেজিস্ট্রার কার্যালয়ের কম্পিউটার অপারেটর রিয়াদ সংশ্লিষ্ট হাজিরাটি ক্ষোভের সাথে ছিড়ে ফেলেন।
পরেই সোহেল মিয়া, সাব-রেজিস্ট্রার, অফিস সহায়ক মোঃ মোহন মিয়া ও রিয়াদের মধ্যে শুরু হয় বাকবিতন্ডা।
তদন্তের বিষয়ে অভিযোগকারী মোঃ সোহেল মিয়ার সাথে কথা হলে তিনি বলেন, শাল্লা হাসিমিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার সাবেক সুপার আব্দুল কুদ্দুছ শাল্লায় না এসেই কিভাবে তাঁর হাজিরা স্বাক্ষর নেয়া হয়েছে জানতে চাইলেই অফিস সহায়ক মোঃ মোহন মিয়া তদন্তকারী কর্মকর্তার সামনেই আমার উপর ক্ষিপ্ত হন এবং আমাকে দেখে নেয়ার হুমকি প্রদর্শন করে।
তিনি আরো বলেন, তদন্তের নামে প্রহসন সৃষ্টি করতেই তদন্তকারী কর্মকর্তা মোঃ আব্দুল বাতেনের ইশারাতেই অফিস সহায়ক মোঃ মোহন মিয়া আমার সাথে বিরূপ আচরণ করে এবং ডিআর অফিসের কম্পিউটার অপারেটর রিয়াদ হাজিরা স্বাক্ষরের পাতাটি ছিড়ে ফেলেন। হাজিরা ছিড়ে ফেলার বিষয়ে ডিআর অফিসের রিয়াদের সাথে কথা বলতে গেলে অফিস সহায়ক মোঃ মোহন মিয়া এসে বাঁধা সৃষ্টি করে বলেন এখন আপনার যান, অফিসের পরে আসেন। কিছুক্ষণ পরেই আর রিয়াদকে খোঁজে পাওয়া যায়নি।
এব্যাপারে অফিস সহায়ক মোঃ মোহন মিয়ার সাথে কথা বলতে বার বার তার মোবাইলফোনে চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।
এবিষয়ে শাল্লা উপজেলা সাব-রেজিস্ট্রার ও তদন্তকারী কর্মকর্তা মোঃ আব্দুল বাতেনের সাথে কথা হলে তিনি বলেন, আমি আসার পূর্বেই অফিসের লোকেরা হাজিরা নিয়েছে। এটা ঠিক হয়নি। আমি যেহেতু তদন্তকারী কর্মকর্তা সেহেতু তদন্ত সংশ্লিষ্ট লোকজনকে আমার উপস্থিতিতে হাজিরা স্বাক্ষর নেয়া উচিৎ ছিল। আমার আসার পূর্বে যে হাজিরা নেয়া হয়েছে তা অন্যায় হয়েছে।
ডিআর অফিসের রিয়াদ কর্তৃক তদন্তে অংশগ্রহণকারী লোকজনের হাজিরা ছিড়ে ফেলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, হাজিরা ছিড়ে ফেলাটা অন্যায় হয়েছে। তিনি আরো বলেন, যেহেতু তদন্ত শুরুতেই একটা বিশৃংখলা দেখা দিয়েছে, সেহেতু আজকের তদন্ত বিষয়টি স্থগিত করেছি। পর্রবর্তীতে তারিখ ঘোষনা করে তদন্ত করা হবে। ওইসময় ইচ্ছে হলে আপনারাও থাকতে পারেন।




ছাতকে কলেজ ছাত্র হত্যা মামলায় তিন সহপাঠীর যাবজ্জীবন

ধর্মপাশার ঘুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রটি পরিদর্শন করলেন জেলা প্রশাসক

শাল্লার নোয়াগাঁওয়ে তান্ডব: আত্মসমর্পণকারী ৪৯ জন কারাগারে

জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ সাময়িকভাবে বরখাস্ত

ধর্মপাশায় ভোট কেন্দ্র থেকে চারদিন পর ব্যালট পেপার উদ্ধার

দোয়ারাবাজারে খাল ভরাট করে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জে ১৮ ইউনিয়নের ১১টিতেই নৌকার ভরাডুবি

সিলেট বিভাগে নৌকার প্রথম নারী চেয়ারম্যান সুনামগঞ্জের দীপা

গ্রামীণ রাস্তাঘাটের উন্নয়নে সরকার খুব বেশি গুরুত্ব দিচ্ছে -হুইপ পীর মিসবাহ

জগন্নাথপুরে সিএনজি ও ট্রাক্টরে মুখোমুখি সংর্ঘষে নিহত ২

১৮ কিলোমিটার ফ্লাইওভার নির্মাণ করে সুনামগঞ্জের সাথে ধর্মপাশার যোগাযোগ স্থাপন করা হবে : পরিকল্পনা মন্ত্রী

তাহিরপুরের সাবেক এমপি কালিচরন মুচির পরিবারে এখনও টিকে আছে নাগরী ভাষা

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ-বিক্ষোভ

আমলাদের ‘পাছায় লাথি’ ফর্মুলায় দুঃস্থ তালিকা

গরু চুরির প্রতিবাদ করতে গিয়ে জামালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ। আহত ৪।

আওয়ামীলীগের ৬ইউনিটের সম্মেলন প্রস্ততি কমিটি দলকে গতিশীল করতে করা হয়েছে

২০ ফেব্রুয়ারি পরিকল্পনা মন্ত্রীর দিরাই সফর নিয়ে দ্বিধাবিভক্ত আ.লীগ,দেখানো হতে পারে কালো পতাকা

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের প্রধান সহকারী ইকবাল ও তার স্ত্রীর সম্পদের উৎস কোথায় ?

সুনামগঞ্জ সরকারী কলেজ পুনর্মিলনী : সদস্যসচিব এর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ দায়ের

এমপিরা অতঃপর ‘স্যার’ বলবেন ডিসিদের !!

error: Content is protected !!