শিরোনাম
  আদালতের ব্যতিক্রমী রায়: সংশোধনের জন্য ৭০ শিশুকে দেয়া হয়েছে মা-বাবার জিম্মায়       পাইলগাঁও ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচারণায় ব্যস্ত       জামালগঞ্জে দুর্গাপূজায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ       সুনামগঞ্জে শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       জগন্নাথপুরে এক শিশুর মরদেহ উদ্ধার       বিমানবন্দরে সংবর্ধিত হলেন জেলা আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান       সুনামগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করেছে এনজিও সংস্থা পদক্ষেপ       ধর্মপাশায় সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নে প্রার্থী বাছাইয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত, জনপ্রীয়তায় শীর্ষে মোকাররম       সুনামগঞ্জের নুরুজপুরে যুবকের ৪ খন্ড লাশ উদ্ধার       সুনামগঞ্জে শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড    


জগন্নাথপুর প্রতিনিধি: তফসিল ঘোষণার পূর্বেই সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করেছে। ফলে ইউনিয়নের বিভিন্ন বাজারে পোস্টার ও ব্যানারে ছেঁয়ে গেছে।
খোঁজ খবর নিয়ে জানা যায়, পাইলগাঁও ইউনিয়নে এখন পর্যন্ত ৭ জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে অংশগ্রহনে করতে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। বর্তমান চেয়ারম্যান গোতগাঁও গ্রামের হাজী মখলিছ মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জালালপুর গ্রামের আপ্তাব উদ্দিন, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মনজুরুল ইসলাম আফজল, সমাজ সেবক আওয়ামী লীগ নেতা জালালপুর গ্রামের মাহমুদুল হাসান কোরেশী, সমাজ সেবক কুবাজপুর ( খালিশাপাঁড়া) গ্রামের মাওলানা দবিরুল ইসলাম সহ আরো ২জনের নাম শুনা গেলেও যোগাযোগ করা সম্ভব হয় নাই। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা মধ্যে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করা আশাবাদ ব্যক্ত করেন, হাজী মখলিছ মিয়া, আপ্তাব উদ্দিন, মনজুরুল ইসলাম আফজল, মাহমুদুল হাসান কোরেশী। সতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন মাওলানা দবিরুল ইসলাম।
নির্বাচনের পূর্বে প্রচারণায় ভোটার ও সম্ভাব্য প্রার্থীদের নিয়ে শুরু করেছেন নানা হিসাব-নিকাশ। সব মিলিয়ে হাটবাজার থেকে শুরু করে হোটেল, অফিসসহ চায়ের দোকান সর্বত্রই শুরু হয়েছে নির্বাচনী আলোচনা। ইতোমধ্যে কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে স্থানীয় সংসদ সদস্য ও জেলার সভাপতি ও উপজেলার সভাপতিদের কাজ থেকে দলীয় মনোনয়ন লাভের আশায় সংযোগ রক্ষা করে চলেছেন সম্ভাব্য প্রার্থীরা।
নির্বাচনে দলীয় প্রতীক হওয়ায় সকল প্রার্থীই দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে আগ্রহী। আর সেই চিন্তা ভাবনা মাথায় রেখেই প্রার্থীরা নির্বাচনে অংশ নেয়ার চেষ্টা চালাচ্ছেন। অনেকেই দীর্ঘ দিন যাবৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার প্রচারণা চালাচ্ছেন। আবার অনেক প্রার্থীরা নিজ নিজ এলাকায় ঘরোয়া পরিবেশে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।




আদালতের ব্যতিক্রমী রায়: সংশোধনের জন্য ৭০ শিশুকে দেয়া হয়েছে মা-বাবার জিম্মায়

পাইলগাঁও ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচারণায় ব্যস্ত

জামালগঞ্জে দুর্গাপূজায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ

সুনামগঞ্জে শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জগন্নাথপুরে এক শিশুর মরদেহ উদ্ধার

বিমানবন্দরে সংবর্ধিত হলেন জেলা আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান

সুনামগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করেছে এনজিও সংস্থা পদক্ষেপ

ধর্মপাশায় সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নে প্রার্থী বাছাইয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত, জনপ্রীয়তায় শীর্ষে মোকাররম

সুনামগঞ্জের নুরুজপুরে যুবকের ৪ খন্ড লাশ উদ্ধার

সুনামগঞ্জে শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

১৮ কিলোমিটার ফ্লাইওভার নির্মাণ করে সুনামগঞ্জের সাথে ধর্মপাশার যোগাযোগ স্থাপন করা হবে : পরিকল্পনা মন্ত্রী

তাহিরপুরের সাবেক এমপি কালিচরন মুচির পরিবারে এখনও টিকে আছে নাগরী ভাষা

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ-বিক্ষোভ

আমলাদের ‘পাছায় লাথি’ ফর্মুলায় দুঃস্থ তালিকা

গরু চুরির প্রতিবাদ করতে গিয়ে জামালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ। আহত ৪।

আওয়ামীলীগের ৬ইউনিটের সম্মেলন প্রস্ততি কমিটি দলকে গতিশীল করতে করা হয়েছে

২০ ফেব্রুয়ারি পরিকল্পনা মন্ত্রীর দিরাই সফর নিয়ে দ্বিধাবিভক্ত আ.লীগ,দেখানো হতে পারে কালো পতাকা

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের প্রধান সহকারী ইকবাল ও তার স্ত্রীর সম্পদের উৎস কোথায় ?

সুনামগঞ্জ সরকারী কলেজ পুনর্মিলনী : সদস্যসচিব এর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ দায়ের

এমপিরা অতঃপর ‘স্যার’ বলবেন ডিসিদের !!

error: Content is protected !!