শিরোনাম
  আদালতের ব্যতিক্রমী রায়: সংশোধনের জন্য ৭০ শিশুকে দেয়া হয়েছে মা-বাবার জিম্মায়       পাইলগাঁও ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচারণায় ব্যস্ত       জামালগঞ্জে দুর্গাপূজায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ       সুনামগঞ্জে শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       জগন্নাথপুরে এক শিশুর মরদেহ উদ্ধার       বিমানবন্দরে সংবর্ধিত হলেন জেলা আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান       সুনামগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করেছে এনজিও সংস্থা পদক্ষেপ       ধর্মপাশায় সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নে প্রার্থী বাছাইয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত, জনপ্রীয়তায় শীর্ষে মোকাররম       সুনামগঞ্জের নুরুজপুরে যুবকের ৪ খন্ড লাশ উদ্ধার       সুনামগঞ্জে শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড    


আল-হেলাল,সুনামগঞ্জ প্রতিনিধি : চিকিৎসা শেষে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফিরে আসলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেতাকর্মীদের ফুলেল সংবর্ধনা গ্রহণ করলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমান। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নোমান বখত পলিন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন সহ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর বিভিন্ন সদস্য বৃন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ জনপ্রতিনিধিবৃন্দ, অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের সাবেক ও বর্তমান সভাপতি সাধারণ সম্পাদক সহ ৫ (পাচ) শতাধিক দলীয় নেতা কর্মী, শুভাকাংখী শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে ফুলেল অভ্যর্থনা জানান।

এসময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে আলহাজ্ব মতিউর রহমান বলেন, আপনারা আজ আমাকে যে ভাবে সম্মানিত করেছেন আমি আজীবন আপনাদের কাছে ঋণী হয়ে থাকবো। সারাজীবন ত্যাগ তিতিক্ষা করে জনগণের ন্যায্য অধিকার আদায়ে সবসময় সচেষ্ট ছিলাম, সংসদ সদস্য থাকাকালীন সময়ে ব্যাপক উন্নয়ন সাধন করেছি যার প্রতিফলন আপনাদের এই হৃদয় উজাড় করা ভালোবাসা। আমার সুনামগঞ্জের সর্বস্তরের এত নেতাকর্মী ঢাকায় এসে এভাবে আমাকে ফুল দিয়ে স্বাগত জানানোয় আমি আবেগাপ্লুত। আপনাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছি। আমার সুস্থতা ও দীর্ঘায়ুর জন্য দোয়া করবেন। আমিও আপনাদের জন্য দোয়া করি।

এছাড়াও তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইছে। উন্নয়নের স্বপ্ন সারথি এবং বাস্তবায়নকারী আমাদের নেত্রী শেখ হাসিনা। আমাদের নেত্রী যাকে নৌকা প্রতীক উপহার দিবেন তাকে বিজয়ী করার জন্য সবাই একযোগে কাজ করবেন। নৌকা প্রতীক বঙ্গবন্ধুর প্রতীক, স্বাধীনতার প্রতীক, গণতন্ত্রের প্রতীক, উন্নয়নের প্রতীক, শেখ হাসিনার প্রতীক। এই নৌকা প্রতীককে বিজয়ী করা আমাদের ঈমানী দায়িত্ব। যেই নৌকার মাঝি হবেন তার পক্ষে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। ইনশাআল্লাহ আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে নৌকা প্রতীককে কেউ পরাজিত করতে পারবেনা।




আদালতের ব্যতিক্রমী রায়: সংশোধনের জন্য ৭০ শিশুকে দেয়া হয়েছে মা-বাবার জিম্মায়

পাইলগাঁও ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচারণায় ব্যস্ত

জামালগঞ্জে দুর্গাপূজায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ

সুনামগঞ্জে শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জগন্নাথপুরে এক শিশুর মরদেহ উদ্ধার

বিমানবন্দরে সংবর্ধিত হলেন জেলা আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান

সুনামগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করেছে এনজিও সংস্থা পদক্ষেপ

ধর্মপাশায় সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নে প্রার্থী বাছাইয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত, জনপ্রীয়তায় শীর্ষে মোকাররম

সুনামগঞ্জের নুরুজপুরে যুবকের ৪ খন্ড লাশ উদ্ধার

সুনামগঞ্জে শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

১৮ কিলোমিটার ফ্লাইওভার নির্মাণ করে সুনামগঞ্জের সাথে ধর্মপাশার যোগাযোগ স্থাপন করা হবে : পরিকল্পনা মন্ত্রী

তাহিরপুরের সাবেক এমপি কালিচরন মুচির পরিবারে এখনও টিকে আছে নাগরী ভাষা

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ-বিক্ষোভ

আমলাদের ‘পাছায় লাথি’ ফর্মুলায় দুঃস্থ তালিকা

গরু চুরির প্রতিবাদ করতে গিয়ে জামালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ। আহত ৪।

আওয়ামীলীগের ৬ইউনিটের সম্মেলন প্রস্ততি কমিটি দলকে গতিশীল করতে করা হয়েছে

২০ ফেব্রুয়ারি পরিকল্পনা মন্ত্রীর দিরাই সফর নিয়ে দ্বিধাবিভক্ত আ.লীগ,দেখানো হতে পারে কালো পতাকা

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের প্রধান সহকারী ইকবাল ও তার স্ত্রীর সম্পদের উৎস কোথায় ?

সুনামগঞ্জ সরকারী কলেজ পুনর্মিলনী : সদস্যসচিব এর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ দায়ের

এমপিরা অতঃপর ‘স্যার’ বলবেন ডিসিদের !!

error: Content is protected !!