শিরোনাম
  আদালতের ব্যতিক্রমী রায়: সংশোধনের জন্য ৭০ শিশুকে দেয়া হয়েছে মা-বাবার জিম্মায়       পাইলগাঁও ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচারণায় ব্যস্ত       জামালগঞ্জে দুর্গাপূজায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ       সুনামগঞ্জে শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       জগন্নাথপুরে এক শিশুর মরদেহ উদ্ধার       বিমানবন্দরে সংবর্ধিত হলেন জেলা আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান       সুনামগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করেছে এনজিও সংস্থা পদক্ষেপ       ধর্মপাশায় সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নে প্রার্থী বাছাইয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত, জনপ্রীয়তায় শীর্ষে মোকাররম       সুনামগঞ্জের নুরুজপুরে যুবকের ৪ খন্ড লাশ উদ্ধার       সুনামগঞ্জে শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড    


প্রতিদিন প্রতিবেদক : সুনামগঞ্জ সদর উপজেলায় পাওনা টাকা দেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে বদরুল আমীন তালুকদার (সেলিম) নামের এক যুবককে ধারালো ক্ষুরের আঘাতে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষরা। গত ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৯টায় সদর উপজেলাধীন গৌরারং ইউনিয়নের টুকেরবাজারের ইনাতনগর গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন গুরুতর জখমী অবস্থায় আহত বদরুল আমীন তালুকদার সেলিমকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। আহত বদরুল আমীন তালুকদার সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত আব্দুল মুমিন তালুকদারের ছেলে। গত ৪ বছর ধরে তিনি গৌরারং ইউনিয়নের টুকেরগাঁও গ্রামে স্বপরিবারে বসবাস করছেন। এ ঘটনায় ৪ সন্ত্রাসীকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। মামলায় গৌরারং ইউনিয়নের ইনাতনগর গ্রামের মৃত আব্দুল ওয়াহিদের পুত্র আলী হোসেন নিদান,আলী আহমদ,এখলাছুর রহমানের পুত্র কয়েস ও গোল আহমদের পুত্র শাকিব আহমদকে আসামী করা হয়েছে। বিজ্ঞ আদালত মামলাটিকে আমলে নিয়ে সুনামগঞ্জ সদর মডেল থানার ওসিকে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিয়েছেন।

মামলার বিবরনে জানা যায়,আলী হোসেন নিদান গত ৮ এপ্রিল সেলিমের কাছ থেকে একমাসের মধ্যে পরিশোধের শর্তে নগদ প্রথমে ৯০ হাজার ও ২য় দফায় ৭ হাজারসহ মোট ৯৭ হাজার টাকা কর্জ নেয়। কিন্তু এক মাস অতিবাহিত হওয়ার পরও টাকা ফেরত না দেওয়ায় ঘটনার ব্যাপারে এলাকায় ৩ বার সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে নিদান সেলিমের কাছ থেকে টাকা কর্জ নিয়েছে বলে স্বীকারোক্তি প্রদান করলেও দেই দিচ্ছি করে সময় ক্ষেপন করে। ঘটনার দুইদিন আগে পাওনা টাকা নিয়ে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে পরিকল্পিতভাবে ঘটনার দিন ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৮টার সময় আলী হোসেন নিদান,সেলিমকে টাকা পরিশোধের কথা বলে তার বাড়ি থেকে,নিদানের বাড়ীতে যাওয়ার আমন্ত্রণ জানায়। এ খবরে সেলিম,নিদানের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়ে তাদের বাড়ির সামনে সরকারী রাস্তায় যাওয়ামাত্র পূর্ব থেকে ওৎপেতে থাকা,সন্ত্রাসী নিদান ও তার ভাই ভতিজারা ৪ জন মিলে সেলিমকে গুরুতর জখম করে। আদালতে মামলাটি পরিচালনা করেন এডভোকেট ইসহাক উদ্দিন।




আদালতের ব্যতিক্রমী রায়: সংশোধনের জন্য ৭০ শিশুকে দেয়া হয়েছে মা-বাবার জিম্মায়

পাইলগাঁও ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচারণায় ব্যস্ত

জামালগঞ্জে দুর্গাপূজায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ

সুনামগঞ্জে শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জগন্নাথপুরে এক শিশুর মরদেহ উদ্ধার

বিমানবন্দরে সংবর্ধিত হলেন জেলা আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান

সুনামগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করেছে এনজিও সংস্থা পদক্ষেপ

ধর্মপাশায় সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নে প্রার্থী বাছাইয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত, জনপ্রীয়তায় শীর্ষে মোকাররম

সুনামগঞ্জের নুরুজপুরে যুবকের ৪ খন্ড লাশ উদ্ধার

সুনামগঞ্জে শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

১৮ কিলোমিটার ফ্লাইওভার নির্মাণ করে সুনামগঞ্জের সাথে ধর্মপাশার যোগাযোগ স্থাপন করা হবে : পরিকল্পনা মন্ত্রী

তাহিরপুরের সাবেক এমপি কালিচরন মুচির পরিবারে এখনও টিকে আছে নাগরী ভাষা

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ-বিক্ষোভ

আমলাদের ‘পাছায় লাথি’ ফর্মুলায় দুঃস্থ তালিকা

গরু চুরির প্রতিবাদ করতে গিয়ে জামালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ। আহত ৪।

আওয়ামীলীগের ৬ইউনিটের সম্মেলন প্রস্ততি কমিটি দলকে গতিশীল করতে করা হয়েছে

২০ ফেব্রুয়ারি পরিকল্পনা মন্ত্রীর দিরাই সফর নিয়ে দ্বিধাবিভক্ত আ.লীগ,দেখানো হতে পারে কালো পতাকা

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের প্রধান সহকারী ইকবাল ও তার স্ত্রীর সম্পদের উৎস কোথায় ?

সুনামগঞ্জ সরকারী কলেজ পুনর্মিলনী : সদস্যসচিব এর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ দায়ের

এমপিরা অতঃপর ‘স্যার’ বলবেন ডিসিদের !!

error: Content is protected !!