শিরোনাম
  আদালতের ব্যতিক্রমী রায়: সংশোধনের জন্য ৭০ শিশুকে দেয়া হয়েছে মা-বাবার জিম্মায়       পাইলগাঁও ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচারণায় ব্যস্ত       জামালগঞ্জে দুর্গাপূজায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ       সুনামগঞ্জে শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       জগন্নাথপুরে এক শিশুর মরদেহ উদ্ধার       বিমানবন্দরে সংবর্ধিত হলেন জেলা আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান       সুনামগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করেছে এনজিও সংস্থা পদক্ষেপ       ধর্মপাশায় সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নে প্রার্থী বাছাইয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত, জনপ্রীয়তায় শীর্ষে মোকাররম       সুনামগঞ্জের নুরুজপুরে যুবকের ৪ খন্ড লাশ উদ্ধার       সুনামগঞ্জে শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড    


প্রতিদিন প্রতিবেদক: মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান সুনামগঞ্জ পৌরসভার দুইবারের নির্বাচিত প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুল স্মরণে ১৭দিন ব্যাপী আয়ূব বখত জগলুল স্মৃতি নক আউট ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর উদ্বোধনী খেলা শুরু হয়েছে। এতে জেলার বিভিন্ন উপজেলার ২০টি ফুটবল টিম খেলায় অংশগ্রহন করবে।
শুক্রবার বিকেল সাড়ে ৩টায় শহরের জেলা স্টেডিয়াম মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেন, সুনামগঞ্জ পৌরসভার প্রয়াত মেযর আয়ূব বখত জগলুল সবসময়ই ছিলেন আপোষহীন প্রতিবাদি ও উন্নয়নমূখী জনপ্রতিনিধি। তিনি তার জীবদ্দশায় এই পৌর শহরকে মাদকমুক্ত করতে এবং বর্তমান প্রজন্মেকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার প্রতি আকৃষ্ট করেছেন। আজ তিনি আমাদের মধ্যে বেচেঁ না থাকলেও তার কর্মকান্ডগুলোর কারণে তিনি আজীবন সুনামগঞ্জবাসীর মনের মাঝে বেচেঁ থাকবেন। তিনি প্রয়াত মেয়রের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার স্মরণে এই ফুটবল খেলার উত্তর উত্তর সফলতা কামনা করেন।
এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন প্রয়াত মেয়রের ছোটভাই বর্তমান মেয়র নাদের বখত, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস,তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,বিশ^ম্ভরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সফর উদ্দিন,জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান ইমদাদ রাজা চৌধুরী,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মো. সেলিম আহমদ, বিশিষ্ঠ ব্যবসায়ী মো. জিয়াউল হক,প্যানেল মেযর আহমদ নুর, সাবেক পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল নোমান, সাবেক প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল, বর্তমান কাউন্সিলর আহসান জামিল আনাছ, আয়ুব বখত জগলুল স্মৃতি সংসদের সভাপতি মো. শফিকুল ইসলাম ফরহাদ, সিনিয়র সহ সভাপতি মো. সুজন মিয়া, এড.মো. রোখসান আলী, আনোয়ার আলম, সাধারন সম্পাদক আমির হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক এড. আজিজুল ইসলাম সৌরভ, সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত শিহাব প্রমুখ।
উদ্বোধনী খেলায় দিরাই ফুটবল একাডেমি বিশ^ম্ভরপুর উপজেলার উদয় যুবসংঘ মিয়ারচরকে পরাজিত করে টুর্নামেন্ট শুভ সূচনা করে।
এ খেলা চলবে আগামী ১৭ অক্টোবর পর্যন্ত চলবে।




আদালতের ব্যতিক্রমী রায়: সংশোধনের জন্য ৭০ শিশুকে দেয়া হয়েছে মা-বাবার জিম্মায়

পাইলগাঁও ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচারণায় ব্যস্ত

জামালগঞ্জে দুর্গাপূজায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ

সুনামগঞ্জে শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জগন্নাথপুরে এক শিশুর মরদেহ উদ্ধার

বিমানবন্দরে সংবর্ধিত হলেন জেলা আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান

সুনামগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করেছে এনজিও সংস্থা পদক্ষেপ

ধর্মপাশায় সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নে প্রার্থী বাছাইয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত, জনপ্রীয়তায় শীর্ষে মোকাররম

সুনামগঞ্জের নুরুজপুরে যুবকের ৪ খন্ড লাশ উদ্ধার

সুনামগঞ্জে শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

১৮ কিলোমিটার ফ্লাইওভার নির্মাণ করে সুনামগঞ্জের সাথে ধর্মপাশার যোগাযোগ স্থাপন করা হবে : পরিকল্পনা মন্ত্রী

তাহিরপুরের সাবেক এমপি কালিচরন মুচির পরিবারে এখনও টিকে আছে নাগরী ভাষা

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ-বিক্ষোভ

আমলাদের ‘পাছায় লাথি’ ফর্মুলায় দুঃস্থ তালিকা

গরু চুরির প্রতিবাদ করতে গিয়ে জামালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ। আহত ৪।

আওয়ামীলীগের ৬ইউনিটের সম্মেলন প্রস্ততি কমিটি দলকে গতিশীল করতে করা হয়েছে

২০ ফেব্রুয়ারি পরিকল্পনা মন্ত্রীর দিরাই সফর নিয়ে দ্বিধাবিভক্ত আ.লীগ,দেখানো হতে পারে কালো পতাকা

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের প্রধান সহকারী ইকবাল ও তার স্ত্রীর সম্পদের উৎস কোথায় ?

সুনামগঞ্জ সরকারী কলেজ পুনর্মিলনী : সদস্যসচিব এর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ দায়ের

এমপিরা অতঃপর ‘স্যার’ বলবেন ডিসিদের !!

error: Content is protected !!