শিরোনাম
  আদালতের ব্যতিক্রমী রায়: সংশোধনের জন্য ৭০ শিশুকে দেয়া হয়েছে মা-বাবার জিম্মায়       পাইলগাঁও ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচারণায় ব্যস্ত       জামালগঞ্জে দুর্গাপূজায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ       সুনামগঞ্জে শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       জগন্নাথপুরে এক শিশুর মরদেহ উদ্ধার       বিমানবন্দরে সংবর্ধিত হলেন জেলা আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান       সুনামগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করেছে এনজিও সংস্থা পদক্ষেপ       ধর্মপাশায় সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নে প্রার্থী বাছাইয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত, জনপ্রীয়তায় শীর্ষে মোকাররম       সুনামগঞ্জের নুরুজপুরে যুবকের ৪ খন্ড লাশ উদ্ধার       সুনামগঞ্জে শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড    


বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা.আব্দুর রহিম আর নেই। বৃহস্পতিবার বিকাল ৩টায় সিলেটের শহীদ সামছুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি উপজেলার নরসিংপুর ইউনিয়নের লাস্তবের গাঁও গ্রামের বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন থেকে হৃদরোগসহ নানা জটিল রোগে ভুগছিলেন । গত ২২ সেপ্টেম্বর তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর নমুনা সংগ্রহে তার কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়। দীর্ঘ ৮দিন আইসিইউতে রেখে অক্সিজেন দিয়ে তার চিকিৎসা চলছিল। অবস্থার উন্নতি না হলে আশংকাজনকভাবে তাকে আজ বৃহস্পতিবার বিকাল ২টায় সিলেটের শহীদ সামছুদ্দিন হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টার দিকে সেখানে তিনি মৃত্যুবরণ করেন।

একজন সাদামনের মানুষ হিসেবে পরিচিত বীর মুক্তিযোদ্ধা ডা. মো.আব্দুর রহিম একাধারে চিকিৎসক এবং জনপ্রতিনিধি হিসেবে সবসময় মানুষের সেবা করে এসেছেন।
সুনামগঞ্জের দোয়ারাবাজারের প্রথম উপজেলা চেয়ারম্যান হিসেবে নিরবাচিত হয়ে তিনি ১৯৮৫ থেকে ১৯৯০ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেছেন। ছাত্রাবস্থায় সিলেট উসমানি মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ছিলেন তিনি। সিলেট উসমানি মেডিকেল কলেজ হাসপাতালের প্রাক্তন সার্জন, স্বাধীনতা যুদ্ধের সময় ডিংরাইইয়ুথ ক্যা¤প ও ডিংরাই রিফউজি ক্যা¤েপর চিকিৎসক ছিলেন তিনি। ১৯৭৯ সালে ছাতক-দোয়ারা আসনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী ছিলেন বীর মুক্তিযোদ্ধা ডা.আব্দুর রহিম।
আজ শুক্রবার তার জানাযা ও দাফন সম্পন্ন হবে বলে তার পরিবার সূত্রে জানা গেছে। এর আগে তাকে যথাযথ মর্যাদায় রাষ্ট্রীয় সম্মান জানাবে উপজেলা প্রশাসন।
বিশিষ্টজনের শোক: উপজেলা চেয়ারম্যান ডা. মো. আব্দুর রহিমের মৃত্যুতে সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-৪ আসনের সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ,সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এমএনামুল কবির ইমন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যার খায়রুল হুদা চপল, ছাতক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, সুনামগঞ্জ প্রতিদিনের সম্পাদক আহমুজ্জামান চৌধুরী হাসান প্রমুখ পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।




আদালতের ব্যতিক্রমী রায়: সংশোধনের জন্য ৭০ শিশুকে দেয়া হয়েছে মা-বাবার জিম্মায়

পাইলগাঁও ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচারণায় ব্যস্ত

জামালগঞ্জে দুর্গাপূজায় ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ

সুনামগঞ্জে শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জগন্নাথপুরে এক শিশুর মরদেহ উদ্ধার

বিমানবন্দরে সংবর্ধিত হলেন জেলা আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান

সুনামগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করেছে এনজিও সংস্থা পদক্ষেপ

ধর্মপাশায় সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নে প্রার্থী বাছাইয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত, জনপ্রীয়তায় শীর্ষে মোকাররম

সুনামগঞ্জের নুরুজপুরে যুবকের ৪ খন্ড লাশ উদ্ধার

সুনামগঞ্জে শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

১৮ কিলোমিটার ফ্লাইওভার নির্মাণ করে সুনামগঞ্জের সাথে ধর্মপাশার যোগাযোগ স্থাপন করা হবে : পরিকল্পনা মন্ত্রী

তাহিরপুরের সাবেক এমপি কালিচরন মুচির পরিবারে এখনও টিকে আছে নাগরী ভাষা

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ-বিক্ষোভ

আমলাদের ‘পাছায় লাথি’ ফর্মুলায় দুঃস্থ তালিকা

গরু চুরির প্রতিবাদ করতে গিয়ে জামালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ। আহত ৪।

আওয়ামীলীগের ৬ইউনিটের সম্মেলন প্রস্ততি কমিটি দলকে গতিশীল করতে করা হয়েছে

২০ ফেব্রুয়ারি পরিকল্পনা মন্ত্রীর দিরাই সফর নিয়ে দ্বিধাবিভক্ত আ.লীগ,দেখানো হতে পারে কালো পতাকা

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের প্রধান সহকারী ইকবাল ও তার স্ত্রীর সম্পদের উৎস কোথায় ?

সুনামগঞ্জ সরকারী কলেজ পুনর্মিলনী : সদস্যসচিব এর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ দায়ের

এমপিরা অতঃপর ‘স্যার’ বলবেন ডিসিদের !!

error: Content is protected !!